About Me

NTPC 2019 এর ফর্ম ফিলআপ করেছেন বা করবেন ? এখুনি এই নতুন নোটিস দেখুন


NTPC 2019 এর ফর্ম ফিলআপ করেছেন বা করবেন ? এখুনি এই নতুন নোটিস দেখুন 



NTPC 2019



টু'ডে বেঙ্গলি নিউজ :  যেসমস্ত জেনারেল প্রার্থীরা RRB NTPC CEN 01/2019 বিজ্ঞপ্তিতে ইকোনমিক্যালি উইকার সেকশান ( EWS) ক্যাটিগরি তে  আবেদন করেছেন, বা আবেদন করবেন, তাদের জন্যে একটি নতুন নোটিস দিল রেল। নতুন নোটিসে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে ।

EWS ক্যাটিগরি দের ক্ষেত্রে বলা হয়েছে, যারা EWS ক্যাটিগরিতে আবেদন করেছেন বা, করবেন তাদের কে ২০১৭-১৮  সঠিক অথরিটি দ্বারা নির্ধারিত আয় ও সম্পদ সার্টিফেকেট দেখাতে হবে ডকুমেন্ট ভেরিফিকেশনের সময়।  এবং সেটি যেন ৩১/০৩/২০১৯ এর আগে ইস্যু হয়। যেসমস্ত প্রার্থী ডকুমেন্ট ভেরিফিকেশনের সময় এই ইনকাম ও সম্পদ সার্টিফেকেট দেখাতে পারবে না,  তারা EWS ক্যাটিগরি তে বিবেচিত হবে না, জেনারেল ক্যাটিগরি তে বিবেচিত হবে।

আরও পড়ুন  মহিলাদের জন্যে সরকারি চাকরী তে ৩৩% সংরক্ষন

এছাড়া নোটিসে শর্ট লিস্ট সংক্রান্ত কিছু সংশোধন করা হয়েছে। বলা হয়েছে ভ্যাকান্সি অনুযায়ী  প্রথম স্টেজ পরীক্ষার ২০ গুন প্রার্থী ডাকা হবে সেকেন্ড স্টেজে এবং সেকেন্ড স্টেজ থেকে ৮ গুন প্রার্থীকে ডাকা হবে, টাইপিস্ট টেস্ট বা, অ্যাপ্টিটিউড টেস্টে। এখানে আরও একটি গুরুত্বপূর্ন তথ্য, যারা SC/ST/OBS/EWS কাট অফ মার্কস নিয়ে, প্রথম স্টেজে পাশ করবে, তাদের ওই ক্যাটিগরি নিয়েই অন্য স্টেজ গুলোতে কোয়ালিফাই করতে হবে।

আরও বিস্তারিত জানতে, অফিসিয়াল নোটিস টি ডাউনলোড করে নিন - ক্লিক করুন

শেয়ার করুন নীচের হোয়াটঅ্যাপ বাটনে গিয়ে।

Post a Comment

0 Comments