SSC ইস্যুতে ' রাজ্যের ভূমিকা নিষ্ঠুর ও বেদনাদায়ক ' বললেন সৌমিত্র চট্টোপাধ্যায়


SSC ইস্যুতে ' রাজ্যের ভূমিকা নিষ্ঠুর ও বেদনাদায়ক ' বললেন সৌমিত্র চট্টোপাধ্যায়






Today Bengali News : আজ ২৫ দিন পড়ল অনশনের।  পুলিশ,  সেনা বাহিনীর আইনি হুমকি কে উপেক্ষা করে অনশন চালিয়ে যাচ্ছে পরীক্ষার্থীরা। এবার SSC ইস্যুতে পরীক্ষার্থীদের পাশে এসে দাঁড়ালেন দাদা সাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়।  তিনি এদিন বলেন,  চাকরী প্রার্থীদের প্রতি রাজ্য সরকারের মনোভাব নির্দয় ও বেদনা দায়ক। অনশনরত পরীক্ষার্থীদের প্রতি রাজ্য সরকার কোনো সদর্থক ভূমিকা নিচ্ছে না। তিনি সরকারের প্রতি ক্ষোভপ্রকাশ করে অনুরোধ করেন, যত তাড়াতাড়ি সম্ভব এই সমস্যা সমাধান করা হোক।

সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়ও পরীক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন আরও বিশিষ্ট ব্যক্তি রা। মন্দাক্রান্তা সেন, কবি শঙ্খ ঘোষ প্রমুখ ব্যক্তিত্ব। এছাড়া শনিবার নিখিল বঙ্গ শিক্ষক সমিতির গ্রাজুয়েট শিক্ষক দের বৃহত্তর অ্যাশোসিয়েসান অনশন কারী পরীক্ষার্থীদের পাশে এসে দাঁড়ান।

আগের দিন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, ৫ সদস্যের কমিটি তৈরী করে ১৫ দিনের মধ্যে সমস্ত সমস্যা সমাধানের ব্যবস্থা করা হবে। এবং এবার থেকে প্রতি বছর SSC নিয়োগ যেভাবে করা যায়, সে বিষয়ে শিক্ষা দপ্তর কে নির্দেশ দেন। কিন্তু পরীক্ষার্থী চায় ৫ সদস্যের কমিটির সাথে আলোচনায় বসতে। এখনও পর্যন্ত কমিটির কাছে কোনো অভিযোগ জমা পড়েছে কিনা, সে বিষয়ে জানা যায় নি।

  

Post a Comment

0 Comments