About Me

ব্রেকিং নিউজ : পাকিস্তানে বিস্ফোরনে নিতহ ১৬, আগত ২৪ জন


ব্রেকিং নিউজ : পাকিস্তানে বিস্ফোরনে নিতহ ১৬, আগত ২৪ জন




Today Bengali News : শুক্রবার দুপুরে পাকিস্তানের [Pakistan] কোয়েটার হারাজাগঞ্জে উদ্ভিজ্জ বাজারে একটি বিস্ফোরণে অন্তত 16 জন নিহত এবং ২4 জন আহত হয়েছেন। "বিস্ফোরণ হজরা সম্প্রদায়ের সদস্যদের লক্ষ্যবস্তু করা হয়েছিল," ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আবদুল রাজ্জাক চেমের উদ্ধৃতি।

"একটি দোকান মধ্যে সংঘটিত হয়েছিল। একটি ইমপ্রোভাইজড বিস্ফোরক ডিভাইস (আইইডি) আলুর বস্তার মধ্যে রাখা হয়। এটা রিমোট কন্ট্রোল, ছিল কিনা সেটা বিশেষজ্ঞ রা বলতে পারবে।  এখনই তারা তদন্ত করছে, "ডিআইজি  রাজ্জাক চেম।

বেলুচিস্তানের প্রাদেশিক রাজধানী কোয়েটাতে নিহত কমপক্ষে সাতজন হাজারা সম্প্রদায়ের অন্তর্গত। নিরাপত্তা বাহিনীর মতে, মৃত্যুর সংখ্যা বেড়ে যেতে পারে। পুলিশ জানায়, পাশের ভবনগুলোও ক্ষতিগ্রস্ত হয়েছে।

আহতদের চিকিৎসার জন্য বোলান মেডিকেল কমপ্লেক্সে স্থানান্তর করা হয়েছে। রেসকিউ দল, পুলিশ বিস্ফোরণের স্থান পৌঁছেছেন। উদ্ধার অভিযান চলছে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এবং বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী জামাল কামাল দৃঢ়ভাবে এই হামলার নিন্দা জানিয়েছেন, রেডিও পাকিস্তান টুইট করেছে। আহতদের চিকিৎসার জন্য যথোপযুক্ত প্রদানের নির্দেশ দেন ইমরান খান।

Post a Comment

0 Comments