About Me

কিভাবে বুঝবেন WhatsApp এ আপনাকে কেউ ব্লক করেছে? ৫ টি উপায়


কিভাবে বুঝবেন হোয়াটসঅ্যাপে আপনাকে কেউ ব্লক করেছে? ৫ টি উপায় 


হোয়াটসঅ্যাপে আপনাকে কেউ ব্লক



Today Bengali News : আপনার প্রিয় বন্ধু বা, বয়ফ্রেন্ড অথবা, গার্লফ্রেন্ড আপনাকে হোয়াটসঅ্যাপে [ WhatsApp] আপনাকে ব্লক করেছে ?  বুঝতে পারছেন না? আজ ৫ টি উপায় জেনে নিন, তাহলে নিজেই বুঝতে পারবেন, কেউ আপনাকে ব্লক করেছে কিনা! এমনিতেই হোয়াটসঅ্যাপে [ WhatsApp Tricks]  আপনাকে কেউ ব্লক করলে, সেই নোটিফিকেশন আপনাকে দেয় না হোয়াটসঅ্যাপ [ WhatsApp Latest] ।  কিন্তু তার পরেও আপনি বুঝতে পারবেন, যে আপনি ব্লক হয়েছেন কিনা!

প্রথম :

আপনার মনে হচ্ছে, যে আপনাকে ব্লক করছে, তাকে মেসেজ পাঠিয়ে দেখুন, যদি ডাবল টিক মার্ক আসে, তাহলে বুঝবেন আপনাকে সে ব্লক করে নি। আর যদি সিঙ্গেল টিক মার্ক দেখায় অনেক সময় ধরে,  তাহলে মনে করবেন, আপনাকে ব্লক ও করতে পারে। তবে অনেক সময় নেটওয়ার্কের কারনে মেসেজ ডেলিভারি না হলে, সিঙ্গেল টিক মার্ক হয়ে থাকে।

দ্বিতীয় 

যদি আপনাকে কেউ ব্লক করে, তাহলে দেখবেন WhatsApp এ তার ডিসপ্লে ছবি, স্টেটাস, তথ্য কিছু আপনি দেখতে পাবেন না। তবে অনেক সময়, এটি প্রাইভেসি সেটিং এ গিয়েও হাইড ( লুকানো) করেও  রাখা যায়।

তৃতীয় :

আরও একটি জিনিষ আপনি লক্ষ্য করতে পারেন, ঐ ব্যক্তির চ্যাট ওপেন করে দেখুন,  তাকে 'Online ' বা, ' Last Seen' এর কোনো টাইম দেখাচ্ছে কিনা। যদি অনেক দিন ধরেই না দেখা যায়, তাহলে বুঝবেন ব্যক্তি টি আপনাকে ব্লক করেছে বা সে হোয়াটসঅ্যাপ ডিঅ্যাক্টিভেট করে দিয়েছে।

চতুর্থ :

যে আপনাকে ব্লক করেছে বলে মনে হচ্ছে, তাকে হোয়াটঅ্যাপ দিয়েই কল [ WhatsaApp Call]  করে দেখুন। যদি কল কানেক্ট না হয়, তাহলে ধরে নিতেই পারেন, আপনাকে সে ব্লক করেছে।

আরও পড়ুন এবার থেকে হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশর্ট নিতে পারবেন না, নতুন ফিচার

পঞ্চম :

উপরের গুলো থেকে যদিও আপনার সন্দেহ হয়, তাহলে এই ট্রিকস টি ১০০% নিশ্চিত করবে, আপনাকে সে ব্লক করেছে কিনা! আপনি একটা গ্রুপ তৈরি করুন, এবং মনে হচ্ছে যে আপনাকে ব্লক করেছে, তার নাম্বার টি গ্রুপে অ্যাড করার চেষ্টা করুন। যদি নাম্বার টি অ্যাড না যায়, তাহলে ১০০ শতাংশ নিশ্চিত, আপনাকে ব্লক করেছে। কারন, হোয়াটসঅ্যাপ কখনো অ্যালাও করবে না কোনো নাম্বার কে গ্রুপে যুক্ত করতে, যেটি আপনাকে ব্লক করেছে। এই শেষ ট্রিকস টি ব্যবহার করে আপনি ১০০ শতাংশ সুনিশ্চিত হতে পারেন, কেউ আপনাকে ব্লক করেছে কিনা!
বি:দ্র : আর্টিকেল টি তথ্যপূর্ন হলে নীচের হোয়াটসঅ্যাপ শেয়ার বাটনে ক্লিক করে শেয়ার করুন বন্ধুদের। 

Post a Comment

0 Comments