About Me

এই তিনটি চাকরীর আবেদনের আজ শেষ দিন, এখুনি আবেদন করুন

এই তিনটি চাকরীর আবেদনের আজ শেষ দিন, এখুনি আবেদন করুন


চাকরীর আবেদনের


Today Bengali News : বর্তমান সময়ে সরকারি চাকরীর চাহিদা সবার মধ্যে বাড়ছে। তাই রাজ্যের সমস্ত ছেলে -মেয়েরা যেন,  কোনো সরকারি চাকরীর নিয়োগের খবর থেকে বাদ না পড়ে যায়, সেই কথা মাথায় রেখে 'Today Bengali News' প্রতিদিন চাকরীর খবরাখবর বাংলায় প্রকাশ করে থাকে। নিন্মলিখিত চাকরী গুলির আজ আবেদনের শেষ তারিখ। যদি এখনও আবেদন না করে থাকেন, তবে এখুনি দেখে নিন।

১। SSC CHSL 2019 : স্টাফ সিলেকশন কমিশনের কম্বাইন্ড হায়ার সেকেন্ডারি পরীক্ষার মাধ্যমে লোয়ার ডিভিশন ক্লার্ক ও অপারেটর নিয়োগের আবেদন শেষ হচ্ছে আজ। আবেদন বিকেল ৫  টা পর্যন্ত চলবে। যারা উচ্চমাধ্যমিক পাশ করেছেন তারা এই আবেদন করতে পারবেন। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। এসসি /এসটি ও অনান্য রা নিয়ামানুযায়ী বয়েসের ছাড় পাবেন।

অফিসিয়াল নোটিস ডাউনলোড ক্লিক করুন।

অনলাইনে আবেদন ক্লিক করুন।

২। মালদা, অ্যাসিস্টান্ট নির্মান সহায়ক :  আপনি যদি গ্রাজুয়েট বা, উচ্চমাধ্যমিক পাশ হয়ে থাকেন তাহলে এই চাকরীর আবেদন করতে পারবেন। এছাড়া বিভিন্ন পোস্টের বিভিন্ন যোগ্যতা আছে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিস ডাউনলোড করে নিন।  এই নিয়োগে  শূন্যপদ আছে ৫৯ টি। বিকেল ৫ টার মধ্যে আবেদন করতে হবে।

অফিসিয়াল নোটিস ক্লিক করুন।

অনলাইনে আবেদন করুন ক্লিক করুন।

৩। উত্তর ২৪ পরগনা স্বাস্থ্য দপ্তরে নার্স,  টেকনিশিয়ান :  যারা উচ্চমাধ্যমিক পাশ করেছেন, ও নার্সিং ডিগ্রি আছে, তারা এই পদে আবেদন করতে পারবেন। এই নিয়োগের শূন্যপদ আছে ৩০ টি।

বিস্তারিত জানতে অফিসিয়াল সাইটে ক্লিক করুন। 

Post a Comment

0 Comments