মাধ্যমিক পাশে ১০ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি আসছে এপ্রিলেই, বয়সসীমা, ডিটেইলস


মাধ্যমিক পাশে  ১০ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি আসছে এপ্রিলেই, বয়সসীমা, ডিটেইলস


১০ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি


Today Bengali News : স্টাফ সিলেকশন কমিশনের নন টেকনিক্যাল মাল্টি টাস্কিং স্টাফ ( SSC MTS 2019)  পদের বিজ্ঞপ্তি এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহেই আসতে চলেছে অফিসিয়াল ওয়েবসাইটে।

এর আগে একটি খবরে বলা হয়েছিল SSC MTS ২০১৯ এর বিজ্ঞপ্তি নভেম্বর মাসে বেরোবে। কিন্তু SSC এর ক্যালেন্ডার অনুযায়ী SSC MTS 2019 নিয়োগের বিজ্ঞপ্তি বেরোবে, ২২ এপ্রিল ২০১৯ অফিসিয়াল ওয়েবসাইটে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন ২২ মে, ২০১৯ অবধি।
  • যোগ্যতা - স্বীকৃত মাধ্যমিক পাশ।
  • বয়সসীমা - ১৮ থেকে ২৫ বছর।
মিডিয়া সূত্রের খবর অনুযায়ী, এবার SSC MTS নিয়োগের মাধ্যমে ১০ হাজারের বেশী শূন্যপদ নিয়োগ হতে চলেছে। কেন্দ্র সরকারের বিভিন্ন নন টেকনিক্যাল পোস্ট, পিওন, জমাদার, সাফাইওয়ালা, অপারেটর সহ আরও বিভিন্ন পদে নিয়োগ হবে।

বিগত SSC MTS নিয়োগ অনুসারে, এই নিয়োগের পরীক্ষা হয় দু'টি ধাপে। SSC MTS পেপার ১ এবং SSC MTS পেপার ২। পেপার ১ পরীক্ষা হবে অবজেক্টটিভ টাইপ এবং পেপার ২ পরীক্ষা হবে ডেসক্রাইব টাইপ।

SSC ক্যালেন্ডার অনুসারে এবারের পেপার ১ পরীক্ষা হবে ২রা আগস্ট থেকে ৬ ই সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত। এবং পেপার ২ পরীক্ষা হবে ১৭ নভেম্বর ২০১৯।

সাম্ভব্য কিছু SSC MTS 2019 এর তারিখ :
  • অফিসিয়াল নোটিস - ২২.০৪.২০১৯
  • আবেদনের শেষ তারিখ - ২২.০৫.২০১৯
  • অ্যাডমিট ডাউনলোড - পরীক্ষার ১০ দিন আগে।
  • পেপার ১ পরীক্ষা - ২রা আগস্ট থেকে ৬ সেপ্টেম্বর,  ২০১৯
  • পেপার ২ পরীক্ষা - ১৭.১১.২০১৯
আবেদন ফী : জেনারেল ও ওবিসি দের জন্যে ১০০/- টাকা। এসসি/এসটি,  প্রতিবন্ধীদের ফী লাগবে না।


কিভাবে আবেদন করবেন?

আবেদন করতে পারবেন SSC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে www.ssc.nic.in । সেখানে গিয়ে আপনাকে রেজিস্ট্রিশন করতে হবে প্রথমে যদি আপনি আগে না করে থাকেন। আর যাদের রেজিস্ট্রেশন করা আছে তারা 'লগ ইন' করে ফর্ম ফিলাপ করতে পারবেন।
বি:দ্র: পোস্ট শেয়ার করুন বন্ধুদের সাথে।

Post a Comment

0 Comments