About Me

Jio কে টেক্কা দিতে ভোডাফোনের নতুন ধামাকা অফার!


Jio কে টেক্কা দিতে ভোডাফোনের নতুন ধামাকা অফার! 


ভোডাফোনের নতুন ধামাকা অফার



Today Bengali News: উপভোক্তার পরিপ্রেক্ষিতে ভোডাফোন-আইডিয়া [Vodafone- Idea Offer] দেশের সর্ববৃহত টেলিকম কোম্পানীর একটি নতুন প্রিপেইড রিচার্জ [Prepaid Recharge] পরিকল্পনা চালু করেছে। এই পরিকল্পনাতে, ব্যবহারকারীরা 1 বছরের বৈধতা সহ সীমাহীন ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। রিলায়েন্স জিও এর বার্ষিক পরিকল্পনার চেয়ে কম দামে ভোডাফোনের এই পরিকল্পনাটি পাওয়া যাবে। এরআগে এয়ারটেল ও বার্ষিক পরিকল্পনা লঞ্চ করেছিল, যা সীমাহীন ভয়েস বৈধতা সঙ্গে কলিং 1-বছরের  জন্য ব্যবহারকারীদের সীমা ছিল।  এই পরিকল্পনা ব্যবহারকারীদের সাথে এই দীর্ঘ বৈধতা ভোডাফোন-আইডিয়া ন্যূনতম রিচার্জ প্যাকগুলি পরিত্রাণ পেতে পারেন।

ভোডাফোন [Vodafone] 999 রুপিতে তার বার্ষিক পরিকল্পনা চালু করেছে। এই পরিকল্পনাতে, ব্যবহারকারীগণ সীমাহীন ভয়েস কলিং এবং এক বছরের বৈধতা পাবেন। এর পাশাপাশি, ব্যবহারকারীরা এই পরিকল্পনাতে জাতীয় রোমিংয়ের সীমাহীন ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। এই প্ল্যানে উপলব্ধ অন্যান্য সুবিধার মধ্যে  ব্যবহারকারীরা ১২ জিবি 3G বা 4 জি ডাটা উপকার লাভ করবেন। ভোডাফোন-আইডিয়া এই পরিকল্পনা শুধুমাত্র প্রিপেইড ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

রিপোর্ট অনুযায়ী, ভোডাফোনটির দীর্ঘ প্রতীক্ষিত পরিকল্পনাটি বর্তমানে কেবল পাঞ্জাব টেলিকম সার্কেলের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। শীঘ্রই, এই পরিকল্পনা দেশের অন্যান্য টেলিকম সার্কেল গুলোতেও উপলব্ধ করা হবে।

প্রসঙ্গত বার্ষিক পরিকল্পনায় রিলায়েন্স Jio নেটওয়ার্ক,  ব্যবহারকারীদের কাছে 1,699 রুপি জন্য উপলব্ধ। পরিকল্পনা কলিং থেকে 365 দিন Anlimihted ভয়েস সুবিধার একটি বৈধতা ব্যবহারকারীদের উপলব্ধ করা হয়। এতে ব্যবহারকারীদের মোট 547.5 জিবি ডেটা পেয়ে থাকেন। এই পরিকল্পনা তে 100 বিনামূল্যে জাতীয় এসএমএস সুবিধা আছে।

এর আগে, ভোডাফোন আইডিয়া 1,669 টাকা এবং 1,499 রুপিতে বার্ষিক পরিকল্পনা চালু করেছিল । ভোডাফোন-আইডিয়া এই বার্ষিক পরিকল্পনাতে, ব্যবহারকারীগণ সীমাহীন কলিংয়ের সাথে প্রতিদিন 1 জিবি ডেটা পেয়ে থাকেন।

Post a Comment

0 Comments