Join WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now

কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর/ সার্জেন্ট ২০২৩ পরীক্ষার তারিখ প্রকাশ

Admin - January 11, 2024 - Admit Card, Education

কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট পদে প্রিলিমিনারি পরীক্ষার তারিখ প্রকাশ করল রাজ্য পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড। সেই সাথে কবে থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন সেটিও জানতে পারবেন এই পোস্টে। 

রাজ্যের সমস্ত চাকুরী প্রার্থী যারা কলকাতা পুলিশের আবেদন করেছিলেন তাদের জন্য সুখবর। আজ অফিসিয়াল নোটিশ এর মাধ্যমে কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট পদের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। আমি জানি সমস্ত চাকরির প্রার্থীরা এই পরীক্ষার তারিখের জন্য অপেক্ষা করেছিলেন।

কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর/ সার্জেন্ট ২০২৩ পরীক্ষার তারিখ

কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর/ সার্জেন্ট ২০২৩ পরীক্ষার তারিখ

রাজ্য পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল নোটিশ এর মাধ্যমে জানানো হয়েছে কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর সার্জেন্ট ২০২৩ প্রিলি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৮/০১/২০২৪ তারিখে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে ই পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন ১৮/০১/২০২৪ তারিখ থেকে। 

অফিসিয়াল ওয়েবসাইটে ১৮/০১/২০২৪ তারিখেই অ্যাডমিট কার্ড ডাউনলোডের লিংক পাবলিশ করা হবে যেখানে রেজিস্ট্রেশন নাম্বার ও জন্ম তারিখ দিয়ে আপনাকে এডমিট কার্ডটি ডাউনলোড করে নিতে হবে। এরপর এডমিট কার্ড প্রিন্ট আউট করে, আইডেন্টিটি প্রুফ সহ এডমিট কার্ডে উল্লেখিত স্থানে পরীক্ষার দিন যেতে হবে। 

কলকাতা পুলিশ সাব-ইন্সপেক্টর ও সার্জেন্ট পদে এডমিট কার্ড ডাউনলোড করা যাবে তিনটি। ওয়েবসাইটগুলো এড্রেস নিচে দিয়ে দেওয়া হলো।

রাজ্য পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড- www.prb.wb.gov.in

রাজ্য পুলিশ ওয়েবসাইট- www.wbpolice.gov.in

কলকাতা পুলিশ ওয়েবসাইট- www.kolkatapolice.gov.in

নোটিস লিঙ্ক: ক্লিক করুন

পোস্টটি ভালো লাগলে অবশ্যই নিচে হোয়াটসঅ্যাপ বাটনে ক্লিক করে বন্ধুদের সাথে শেয়ার করে দিন।