Join WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now

পূর্ব মেদনীপুর জেলায় শিক্ষক চাকরি ২০২৪ - আবেদন করুন বিভিন্ন পদে, যোগ্যতা, আবেদন পদ্ধতি

Admin - January 02, 2024 - Latest Job, Teaching Jobs

বছরের শুরুতেই শিক্ষক পদে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের জন্য রয়েছে একটি সুখবর।

পূর্ব মেদনীপুর জেলায় শিক্ষক চাকরি ২০২৪ নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হলো।রাজ্যের একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের তরফ থেকে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে যেখানে বিভিন্ন বিষয়ের উপর শিক্ষক নিয়োগ করা হবে। 

পূর্ব মেদনীপুর জেলায় শিক্ষক চাকরি ২০২৪ নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হলো।রাজ্যের একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ের তরফ থেকে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে যেখানে বিভিন্ন বিষয়ের উপর শিক্ষক নিয়োগ করা হবে।

দিশারী পাবলিক স্কুলের তরফ থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এটি একটি CISCE অ্যাফিলিয়েটেড স্কুল। এটি একটি কো এড আবাসিক স্কুল। এই চাকরিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় তথ্য যেমন শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি সহ আরও অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের এই প্রতিবেদনে।


পদের নাম ও শিক্ষাগত যোগ্যতা

১) প্রিন্সিপাল: প্রার্থীকে প্রশিক্ষিত স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। সেই সহ প্রার্থীদের কোন স্বনামধন্য ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করার ন্যূনতম ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 

২) কো-অর্ডিনেটর (সেকেন্ডেরি/প্রাইমারি): প্রশিক্ষিত স্নাতকোত্তর ডিগ্রি প্রাপ্ত প্রার্থী কোন স্বনামধন্য ইংরেজি মাধ্যম স্কুলে সংস্লিষ্ট ক্ষেত্রে কাজ করার নূন্যতম ১০ বছরের অভিজ্ঞতা রয়েছে তারা এখানে আবেদন করতে পারবেন।

৩) উচ্চমাধ্যমিক/মাধ্যমিক শিক্ষক: 

বিষয়: অঙ্ক, ভৌত বিজ্ঞান, জীব বিজ্ঞান, কম্পিউটার, ইংরেজি, হিন্দি, ইতিহাস, ভূগোল, মনোবিজ্ঞান, শারীরিক শিক্ষা, শিল্প ও শিল্প কলা।

যোগ্যতা: প্রশিক্ষিত স্নাতকোত্তর উত্তীর্ণ অথবা প্রশিক্ষিত স্নাতক উত্তীর্ণ প্রার্থী যাদের স্বনামধন্য ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করার নূন্যতম পাঁচ বছরের অভিজ্ঞতা রয়েছে তারা এখানে আবেদন করতে পারবেন। 

৩) প্রাক-প্রাথমিক/প্রাথমিক শিক্ষক: TTC/ প্রশিক্ষিত স্নাতক উত্তীর্ণ প্রার্থী যাদের কোনো স্বনামধন্য ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করার নূন্যতম পাঁচ বছরের অভিজ্ঞতা রয়েছে তারা এখানে আবেদন করতে পারবেন। 

৪) প্রশিক্ষিত শিক্ষক: প্রশিক্ষিত স্নাতকোত্তর উত্তীর্ণ প্রার্থী যাদের ভালো অ্যাকাডেমীক বেকগ্রাউন্ড থাকতে হবে।


মোট শূন্যপদ: বিজ্ঞপ্তিতে উল্লেখ করা নেই

আবেদন করার শেষ তারিখ: ০২/০২/২০২৪

আবেদন করার ঠিকানা: The Secretary, Disari Public School, Dishari Complex, P.O. & P.S. Mahisadal, Dist.- Purba Medinipur, W.B., India, PIN- 721628.

(বিঃদ্রঃ:  নোটিশটি ০২/০২/২০২৪ আনন্দবাজার পত্রিকার দ্বিতীয় পেজে প্রকাশিত হয়েছে)


নোটিস লিঙ্ক: ক্লিক করুন

টেলিগ্রাম এ প্রতিদিন আপডেট পান: ক্লিক করুন